top of page
Bengali
SKNH

বাংলা :

শ্রীকৃষ্ণ নার্সিং হোমের বহির্বিভাগ (OPD) রোগীদের জন্য নিয়মাবলী:
 
রেজিস্ট্রেশন এবং সময়সূচী
  • OPD-তে চিকিৎসা নেওয়ার জন্য প্রতিদিন নির্ধারিত সময়ে রোগীকে রেজিস্ট্রেশন করতে হবে।

  • OPD রেজিস্ট্রেশনের সময়:

    • সকাল: ৮:০০ টা থেকে ১২:০০ টা।

    • বিকাল: ৪:০০ টা থেকে ৭:০০ টা।

  • রোগীকে প্রথমে হেল্প ডেস্ক থেকে টোকেন সংগ্রহ করতে হবে এবং রেজিস্ট্রেশন ফি জমা দিতে হবে।

 
ডাক্তারের সাথে সাক্ষাৎ
  • রোগীদের টোকেন নম্বর অনুযায়ী ডাক্তারের কক্ষে প্রবেশ করতে হবে।

  • রেজিস্ট্রেশনের সময় উল্লেখ করা ডাক্তারের নির্ধারিত সময়ে উপস্থিত থাকতে হবে।

  • ডাক্তারের পরামর্শ ছাড়া ওষুধ বা চিকিৎসা প্রক্রিয়া পরিবর্তন করা যাবে না।

 
চিকিৎসা প্রক্রিয়া এবং নির্দেশাবলী
  • ডাক্তারের পরামর্শ এবং নির্ধারিত ওষুধ মেনে চলা বাধ্যতামূলক।

  • OPD-তে কোনো প্রকার বিরক্তিকর আচরণ বা উচ্চস্বরে কথা বলা যাবে না।

  • রোগীর ব্যক্তিগত তথ্য এবং চিকিৎসার বিবরণ হাসপাতালের নথিপত্রে সঠিকভাবে সংরক্ষিত থাকবে।

 
অর্থ পরিশোধের নিয়মাবলী
  • রেজিস্ট্রেশন এবং চিকিৎসা সংক্রান্ত খরচ আগে থেকেই পরিষ্কার করতে হবে।

  • কোনো বিল বাকি থাকলে কর্তৃপক্ষকে তা অবগত করতে হবে।

 
বাহিরের ওষুধ এবং পরীক্ষা-নিরীক্ষা
  • ডাক্তারের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ওষুধ শুধুমাত্র হাসপাতালের ফার্মেসি থেকে কেনা বাধ্যতামূলক।

  • বহির্বিভাগের রোগীদের জন্য প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা শুধুমাত্র হাসপাতালের নির্ধারিত ল্যাবেই করানো যাবে।

 
রোগী এবং আত্মীয়স্বজনদের নিয়মাবলী
  • OPD-তে এক রোগীর সঙ্গে শুধুমাত্র একজন সঙ্গী থাকতে পারবেন।

  • রোগীর সঙ্গীকে পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশ বজায় রাখতে সহযোগিতা করতে হবে।

  • হাসপাতালের ভেতরে ধূমপান, বাইরের খাবার আনা বা শব্দদূষণ সম্পূর্ণ নিষিদ্ধ।

 
রোগী দেখার সময়সূচী
  • OPD-তে শুধুমাত্র নির্ধারিত সময়ে ডাক্তারের পরামর্শ নেওয়া যাবে।

  • জরুরি প্রয়োজন হলে হেল্প ডেস্কে যোগাযোগ করতে হবে।

 
পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং স্বাস্থ্যবিধি
  • রোগীদের জন্য নির্ধারিত স্যানিটাইজার ব্যবহার এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

  • জীবাণুমুক্ত পরিবেশ বজায় রাখতে কর্তৃপক্ষের নির্দেশ মেনে চলতে হবে।

 
জরুরি পরিষেবা
  • OPD-তে জরুরি অবস্থার ক্ষেত্রে তৎক্ষণাৎ হাসপাতালের হেল্প ডেস্কে যোগাযোগ করতে হবে।

  • OPD-তে জরুরি চিকিৎসার জন্য আলাদা কক্ষ এবং সেবা ব্যবস্থা রয়েছে।

 
সাধারণ নির্দেশিকা
  • রোগীর নথি এবং প্রয়োজনীয় রসিদ সব সময় সাথে রাখতে হবে।

  • OPD-তে দেরি হলে বা সময় পরিবর্তনের প্রয়োজন হলে কর্তৃপক্ষকে আগে জানাতে হবে।

  • OPD-তে কোনো প্রকার দুর্ব্যবহার বা হাসপাতালের সম্পত্তি নষ্ট করলে জরিমানা আরোপ করা হবে।

 
যোগাযোগ
  • ফোন নম্বর: 03229-258257 / +91 8327529897।

  • আপনার সুবিধার জন্য আমাদের হেল্প ডেস্ক প্রতিদিন সক্রিয়।

  • শ্রীকৃষ্ণ নার্সিং হোম – রোগীদের সেবা, আমাদের প্রথম অগ্রাধিকার।

SKNH
English

English :

Rules and Guidelines for Outpatients (OPD)
at Sree Krishna Nursing Home
Registration and Schedule
  • Patients must register daily at the specified time to receive treatment in the OPD.

  • OPD registration timings:

    • Morning: 8:00 AM to 12:00 PM.

    • Evening: 4:00 PM to 7:00 PM.

  • Patients must first collect a token from the help desk and pay the registration fee.

Consultation with Doctors
  • Patients must enter the doctor’s chamber according to their token number.

  • Be present at the specified time for the doctor as mentioned during registration.

  • No medication or treatment process can be altered without the doctor’s advice.

Treatment Process and Guidelines
  • Following the doctor’s advice and prescribed medication is mandatory.

  • Disturbing behavior or loud conversations in the OPD are strictly prohibited.

  • Patient’s personal information and treatment records will be properly maintained in hospital documents.

Payment Policies
  • Registration fees and treatment charges must be cleared in advance.

  • Any pending bills must be informed to the authorities.

External Medicines and Tests
  • Prescribed medicines must be purchased only from the hospital pharmacy.

  • Necessary diagnostic tests for OPD patients must be conducted only in the hospital's designated laboratory.

Rules for Patients and Accompanying Persons
  • Only one companion is allowed with each patient in the OPD.

  • The accompanying person must help maintain a clean and hygienic environment.

  • Smoking, bringing outside food, or causing noise pollution inside the hospital is strictly prohibited.

 
Doctor’s Consultation Timings
  • Doctor consultations in the OPD will be available only at the scheduled times.

  • For emergencies, contact the help desk immediately.

 
Cleanliness and Hygiene
  • Patients must use the designated sanitizer and follow hygiene protocols.

  • Patients must adhere to the instructions provided to maintain a sterile environment.

 
Emergency Services
  • In case of an emergency in the OPD, contact the hospital help desk immediately.

  • Separate rooms and facilities are available for emergency treatment in the OPD.

 
General Instructions
  • Always carry the patient’s documents and necessary receipts.

  • Inform the authorities in advance in case of delays or changes in schedule.

  • Any kind of misconduct or damage to hospital property will result in fines.

 
Contact Information

Sree Krishna Nursing Home – Patient Care, Our First Priority.

bottom of page